কুমিল্লায় ছিনতাই হওয়া স্বর্ণালংকার ও টাকাসহ ৩ জন গ্রেফতার

নেকবর হোসেন।।
কুমিল্লার সদর দক্ষিণে ছিনতাইকৃত স্বর্ণালংকার, নগদ ১ লক্ষ টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল, সিএনজি অটোরিকশাসহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত ১৭ জুলাই কুমিল্লার চৌদ্দগ্রামের গান্ধাচি গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে মোঃ সুমন(৩২) তার আত্মীয়াকে নিয়ে কোটবাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে পদুয়ারবাজার থেকে সিএনজি যোগে রওয়ানা হলে উক্ত সিএনজি চালক ও তার অপরাপর সহযোগিদের সহযোগিতায় বাদী মোঃ সুমন(৩২) ও তার আত্মীয়াকে জিম্মি করে নগদ ১ লক্ষ টাকা ও স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়।

ভিকটিমের মৌখিক অভিযোগের ভিত্তিতে সদর দক্ষিণ মডেল থানা পুলিশের একটি টিম বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য-প্রযুক্তির সহায়তায় গত ২৫ জুলাই হতে নিরবচ্ছিন্ন অভিযান পরিচালনা করে সদর দক্ষিণ থানা ও কোতয়ালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জন আসামী ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সিএনজি অটোরিকশা, ১ টি মোটর সাইকেল, লুন্ঠিত নগদ ১ লক্ষ টাকা ও স্বর্নালঙ্কার উদ্ধার করা হয়।

গ্রেফতার হওয়া আসামীরা হলেন কুমিল্লার সদর দক্ষিণের শিবপুর গ্রামের আ: মালেকের ছেলে মোঃ আলাউদ্দিন(৩২), বড় ধর্মপুর গ্রামের কবির হোসেনের ছেলে জাফর হোসেন (৩০) এবং চাদঁপুর জেলার কচুয়া উপজেলার বজরীখোলা গ্রামের মৃত. নোয়াব আলীর ছেলে মোঃ ফারুক মজুমদার(৪২)।

এ ঘটনায় সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page